Blogger Widgets

বুধবার, ৯ জানুয়ারী, ২০১৩

বিল গেটস এর মেয়ের জামাই হতে চান ? তাহলে দেখুনঃ


বাবাঃ আমি তোমাকে আমার পছন্দের মেয়ের সাথে বিয়ে দিতেচাই , ছেলেঃ না ! বাবাঃ মেয়েটি বিল গেটসএর মেয়ে! ছেলেঃ তাহলে ঠিক আছে ! বাবা এবং বিল গেটসঃ- --------------- ­ --------------- -------- বাবাঃ আমি আমার ছেলের সাথে তোমার মেয়ের বিয়ের প্রস্তাবনিয়ে এসেছি , বিল গেটসঃ না ! বাবাঃ আমার ছেলে ওয়ার্ল্ড ব্যাংক এর CEO ! বিল গেটসঃ তাহলে ঠিক আছে ! বাবা এবং ওয়ার্ল্ড ব্যাংক এর প্রেসিডেন্টঃ- --------------- ­ --------------- -------- বাবাঃ আমার ছেলেকে তোমার ব্যাংক এর CEO পদে নিজুক্ত করে
দাও , প্রেসিডেন্টঃ না ! বাবাঃ আমার ছেলে বিল গেটস এর মেয়ের জামাই ! প্রেসিডেন্টঃ তাহলে ঠিকআছে ! :D:D কি বুজলেন ! ট্রাই করবেন নাকি ?

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

Blogger Tips And Tricks|Latest Tips For Bloggers Free Backlinks
f
Sign up for FREE daily Updates.