Blogger Widgets

সোমবার, ৩ ডিসেম্বর, ২০১২

পদ্মা নদীর মাঝি-ফেসবুক ভার্সন ...

বড় হলেও পড়ে দেখুন মজা পাবেন।
 


 কুবেরের স্ট্যাটাস-“ গরীবের
মাঝে আমি আরও
গরীব;ছোটলোকের মাঝে আমি আরও
ছোটলোক :’( :’(”
গণেশ, পিতম মাঝি likes this


গণেশের কমেন্ট-“হ কুবেরদা,ঠিক
বলছ...আমরা এতো কষ্ট
করে পদ্মা নদীতে মাছ ধরি;কেউ
দাম ই দেয় না।এমনকি মাছের
টাকাও ঠিক পাই না”
কুবের like this
অধরের কমেন্ট- “আরে এই ডিজিটাল
যুগে এসব কি কস?
ফেসবুক
ে ‘সঠিক মুল্যে ইলিশ মাছ’
পেজে জয়েন করবি; ওখানে মাছ
ভালদামে বিক্রি করতে পারবি”
কুবের,গনেশ and 4 others like
this
কুবেরের কমেন্ট-“সত্যি!!
আমি আজকেই লাইক মারতিছি”
কপিলার স্ট্যাটাস-“বাহির
বলে দূরে থাকো;ভিতর বলে আসুক
না”
কুবের,রাসু and 2 others like
this
গোপীর কমেন্ট-“ অনেক সুন্দর গীত
এটা মাসি”
কপিলার কমেন্ট -“হ গীত না তোর
মাথা”
আমিনা like this
আমিনার কমেন্ট-“হ নিজের বর
থুইয়া নিজের বোনের বরের
সাথে ইটিস পিটিস করলে এরকম কত
গীতই মাথায় ঘুরে”
রাসু like this
রাসুর কমেন্ট-“মাসি, আমার
ব্যাপারটা একটু দেখেন না;গোপীর
সাথে একটু করে দেন;
আপনারা ঠিকই মজা নেন আর আমার
কিছু হয় না... :(“
কপিলার
কমেন্ট-“আহারে আচ্ছা আমি মাঝিরে কমু
নে”
হোসেন মিয়া created a group
“ময়না দ্বীপ”
আমিনুদ্দি,হাসেম and 30
others joined this group
রাসু left this group
কুবের pending request
কপিলার স্ট্যাটাস-“আজকের
সন্ধাটা খুব ভালো কেটেছে... :)

কুবের like this
কুবেরের কমেন্ট-“হুম, আসলেই... ;)”
কপিলা like this
কপিলার কমেন্ট-“♥”
কুবের like this
রাসুর কমেন্ট- “আমার
ব্যাপারটা একটু দেখলা না কুবের।
বললাম তো তোমাকে আমার ১০০০০
ফ্যানের পেজের
অ্যাডমিন বানায় দিবো”
কুবেরের কমেন্ট- “ইহ...হোসেন
মিয়া যে ছেলের
কথা বলছে,তার পেজে ২০০০০
ফ্যান; তোর লগে বিয়া দিমু
ক্যান আমার মাইয়ার?”
রাসু-“ এতো বড় কথা;দাঁড়াও
দেখাচ্ছি মজা; ঃ@”
কুবের wrote on কপিলা’স wall-
“তুই নেই
বলে পাতা গুলো সব ফাঁকা; তুই নেই
বলে মন শুধু করে খাঁখাঁ...
ঃ(“
কপিলা like this
কপিলার কমেন্ট-“আহারে মাঝিটা;
আমার স্বামীটা অনেক
জ্বালায়; আমি চইলা আমু তোমার
কাছে ...অনলাইনে আসো মাঝি...
কথা কই তোমার সাথে”
কুবেরের কমেন্ট- “আমার e-
buddy কাজ করে না... তাই
অনলাইনে আসতে পারছি না...
চলে আসো তাড়াতাড়ি ;গোপীর
বিয়েতে অনেক কাজ আছে”
কপিলার কমেন্ট- “এবার আসলে আর
যাবো না,থাইকা যাবো তোমার
কাছে”
কুবের like this
কুবেরের স্ট্যাটাস-“আমি যাই
গা ময়না দ্বীপে;ভালো থাকেন
সবাই”
গণেশ,শীতল and 3 others like
this
গণেশের কমেন্ট-“মিস ইউ
কুবেরদা... :(“
কপিলার
কমেন্ট-“আমাকে নিবা সাথে মাঝি”
রাসুর কমেন্ট- “দিলাম
তো ফাঁসাইয়া;এখন
যা ময়না দ্বীপ...
ওখানে নেট এর লাইন পাবি কই??
যা শেষ বারের মতো ফেসবুক
ব্যবহার কর”
পিতম মাঝি like this
কুবেরের কমেন্ট-“ এহহ... হোসেন
মিয়া কইছে পুরা ময়না দ্বীপে Wi-
Fi এর বাবস্থা করে দিবে;
হুদাই চলে আসলি ওখান থেকে...
হিহি”
কপিলা, আমিনুদ্দি like this

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

Blogger Tips And Tricks|Latest Tips For Bloggers Free Backlinks
f
Sign up for FREE daily Updates.